Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মামলা দেয়নি ভ্রাম্যমাণ আদালত

ছাত্রলীগ নেতার উৎশৃঙ্খল আচরণ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

বিশ্বনাথে একটি ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ শিশু খাদ্য রাখায় ১০ হাজার টাকা জরিমানা করে বিপাকে পড়েন ভ্রাম্যমাণ আদালত। এ নিয়ে ভ্রাম্যমাণ আদালতের সাথে ফার্মেসি মালিকের কথা কাটাকাটি শুরু হলে দ্রুত পালিয়ে যান তারা। গতকাল দুপুর ১২টায় ‘জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ’ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালতের টিম বিশ্বনাথে যান। তারা প্রথমে বিশ্বনাথ নতুনবাজারস্থ মাদানিয়া মাদরাসা মার্কেটে কিসমত ট্রেডার্স এন্ড মমতা বীজ ঘর তল্লাশি করে মেয়াদ উত্তীর্ণ বেশ কিছু ঔষধ ও বীজ পেয়ে ২০ হাজার টাকা জরিমানা করেন।
পরে পিউরিয়া নামক মিষ্টির দোকানে অব্যবস্থাপনা থাকায় ১০ হাজার টাকা জরিমানা করেন। তার পরই আপন ফার্মেসিতে তল্লাশি করে ২২৫ টাকা মূল্যের একটি শিশু খাদ্যের মেয়াদ শেষ দেখতে পেয়ে ১০ হাজার টাকা জরিমানা করেন। এই ফার্মেসির মালিক বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মুহিবুর রহমান সুইট। তিনি ২২৫ টাকার শিশু খাদ্যের জন্য ১০ হাজার টাকা জরিমানা করা ঠিক হয়নি বলে কথা কাটাকাটি শুরু করেন এবং একপর্যায়ে পরিচালককে বিশ্বনাথে সকল ফার্মেসি তল্লাশি করার কথা জানালে আমিরুল ইসলাম মাসুদ দ্রুত তার টিমের সদস্য নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ