Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় বৃদ্ধ মা-বাবাকে পিটিয়ে আহত

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধ মা-বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে ও তার নাতীরা। গত মঙ্গলবার শেষ বিকালে উপজেলার নীলগঞ্জ ইউপির আমিরাবাদ গ্রামে নিজ সন্তানের নির্যাতনের শিকার বিমল হাওলাদার বর্তমানে যন্ত্রনাসিক্ত শরীর নিয়ে কাতরাচ্ছেন হাসপাতালের শয্যায়।

এ ঘটনায় রাতে আহতের ছোট ছেলে মধুসুদন হাওলাদার বাদী হয়ে অভিযুক্ত মেঝ ভাই গোবিন্দ হাওলাদারসহ চার জনের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্ত কাউকে আটক করেনি পুলিশ।
হাসপাতালের শয্যায় ওই বৃদ্ধ জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে তাকে পিটিয়ে জখম করে ছেলে গোবিন্দ হাওলাদার ও তার সন্তানরা। এসময় ছেলে মধুসুদন হাওলাদার ও তার স্ত্রী উষা রানী বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে পাষন্ডরা। এ বিষয়ে অভিযুক্ত গোবিন্দ হাওলাদার জানান, উনি আমার বাবা কিনা তাইতো আমি জানি না। মারামারির সময় আমি ছিলাম না। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ