Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দিলীপ সভাপতি ও কাঞ্চন সম্পাদক

কটিয়াদী উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৭ এএম

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা বিএনপির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধীতায় সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির আহবায়ক তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় উপজেলার ৯টি ইউনিয়নের তৃণমূল নেতাদের প্রত্যক্ষ ভোটে আরিফুর রহমান কাঞ্চন নির্বাচিত হয়েছে। কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। ৯টি ইউনিয়ন কমিটি থেকে প্রথম থেকে ৩৭ জন করে মোট ৩৩৩ জন ভোটারের প্রত্যক্ষ ভোট গ্রহণ করা হয়। এতে ২৯৪ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। সাধারণ সম্পাদক পদে আরিফুর রহমান ১১৫ ভোট পেয়ে বিজয়ী হয় এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী মিজানুর রহমান স্বপন পেয়েছে ১০৭ ভোট। গত রোববার সন্ধ্যায় কটিয়াদী পৌরসভার চরিয়াকোনায় কটিয়াদী উপজেলা বিএনপির আহবায়ক তোফাজ্জল হোসেন খাঁন দিলীপের সভাপতিত্বে ও যুগ্মআহবায়ক রফিকুল আলম রফিক ও জসিম উদ্দিন মেনুর সঞ্চালনায় কটিয়াদী উপজেলা বিএনপির দ্বিবাষিক সম্মেলনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন। প্রধান বক্তা ছিলেন কিশোরগঞ্জ জেলা বিএনপিসাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি রুহুল আমিন আকিল, যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী মো. ইছরাইল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম, নাজমুল আলম, সাধারণ সম্পাদক প্রার্থী আরিফুর রহমান কাঞ্চন, রফিকুল আলম রফিক, মিজানুর রহমান স্বপন ও জসিম উদ্দিন মেনুসহ উপজেলার ৯টি ইউনিয়নের সভাপতিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ