Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট সদর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশত আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার বাদাঘাট এলাকায় সোনাতলা-মইয়ারচক গ্রামবাসী ও মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শামসুল ইসলামের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, সোনাতলা-মইয়ারচক এলাকায় দীর্ঘদিন ধরে জমি ক্রয় করে আসছে ইউনাইটেড নামে একটি কোম্পানি। জমি ক্রয়ে মধ্যস্থতা করেন মগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শামসুল ইসলাম। গত ডিসেম্বরে জমি কেনা নিয়ে সোনাতলা গ্রামের কয়েকজন বাসিন্দার সঙ্গে চেয়ারম্যানের ঝামেলা হয়। এ নিয়ে ওই এলাকায় চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
আজ শুক্রবার চেয়ারম্যান শামসুল ইসলাম তার সমর্থকদের নিয়ে সোনাতলা-বাদাঘাট এলাকায় একটি ঘর নির্মাণ করতে যান। এ সময় মইয়ারচক ও সোনাতলা গ্রামের লোকজন বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।
সংঘর্ষের খবর পেয়ে জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে ৬ পুলিশসহ অর্ধশত লোক আহত হয়েছেন।
জালালাবাদ থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ