Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পিরু হত্যা প্রধান আসামি আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

 রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকায় বাড়ীতে প্রবেশ করে ছুরিকাঘাতে পিয়ারুল ইসলাম পিরুকে (৩৪) হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার রাণীনগর দক্ষিণ সাধুর মোড়ের আমিরুল কসাইয়ের ছেলে হাসান আলী জয় (২৭)। সে এলাকায় ছিনতাইকারী হিসেবে পরিচিত। রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় তার বিরুদ্ধে দশটি মামলা রয়েছে।
প্রসঙ্গত গত ৬ নভেম্বর পিয়ারুল ইসলাম পিরুর সাথে আসামি হাসান আলীর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে হাসান আলীসহ কয়েকজন মিলে হাতে ধারালো চাকু, লোহার রড, জিআই পাইপ, বাঁশের লাঠি নিয়ে এসে পিরুর বাড়ীতে প্রবেশ করে তাকে এলোপাথাড়িভাবে মারধর করে এবং বুকে ও হাঁটুর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। উক্ত ঘটনায় গত ৭ নভেম্বর বোয়ালিয়া মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে আসামি শিমুল ও সোহানুর রহমান সোহানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন এবং মূল আসামিসহ অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।
পরবর্তীতে ২৮ নভেম্বর রাত আড়াইটায় বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই উত্তম কুমার রায় ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাণীনগর দক্ষিণ সাধুর মোড়ে পরিত্যক্ত একটি বাড়ী থেকে হাসান আলী জয়কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে হত্যা কাজে ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করা হয়। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ