Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৩

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ শহরের পাগলা চিতাশাল এলাকায় রান্নাঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। তাদের গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার সকালে ফতুল্লার পাগলা চিতাশাল এলাকায় এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- শুক্কুর আলীর স্ত্রী ফাতেমা বেগম (৪০), ছেলে শাকিল (১৬) ও শামীম (৯)। শুক্কুর আলীর মেয়ে ময়না আক্তার জানান, তারা পাগলা চিতাশাল এলাকার জনৈক এক ব্যবসায়ীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। তার বাবা স্থানীয় একটা মিলে কাজ করেন এবং তিনি ও তার ছোট ভাই শাকিল স্থানীয় প্রাইম টেক্সটাইল মিলে কাজ করেন। আর ছোট ভাই পাগলা স্কুলে লেখাপড়া করে।
শুক্রবার সকালে তার মা রান্না ঘরে গ্যাসের চুলায় রান্না করছিল। হঠাৎ করে গ্যাস লাইনে বিস্ফোরণ ঘটে। এ সময় তার মা ও দুই ভাই দগ্ধ হয়। পরে তাদের স্থানীয় লোকদের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।ফতুল্লা মডেল থানার সহকারী পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, ওই বাড়িটিতে তারা ভাড়া থাকতেন। রান্নাঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে লিকেজ থেকে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ হয়।
পরে ঘটনাস্থল থেকে দগ্ধদের প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ধারণা করা হচ্ছে, রাতে শোয়ার সময় গ্যাসের চুলা ভালোভাবে বন্ধ করা হয়নি। এতে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ