Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে ২ যুবক শ্রীঘরে

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর জেলায় চাকরির নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে দুই যুবক এখন শ্রীঘরে।

আজ শুক্রবার সকালে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শেরপুরের উত্তর শ্রীবর্দী গ্রামের মো. আবুল হোসেনে ছেলে মো. নুরুন নবী আজাদ (২৪) ও গাজীপুরের শ্রীপুর উপজেলার কর্ণপুর গ্রামের আব্দুর রবের ছেলে তরিকুল ইসলাম (২৫)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজীপুরের এনডিসি মামুন শিবলী জানান, শুক্রবার সকালে গাজীপুর জেলায় রাজস্ব প্রশাসনের জনবল নিয়োগের জন্য পরীক্ষায় শুরু হয়। পরীক্ষা চলাকালে শহরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ক্রেডিট চেকিং কাম সায়ারার সহকারী পদে গাজীপুরের শ্রীপুর এলাকার মারতা এলাকার আব্দুল মোতালেবের ছেলে মো. তারেকের (রোল নং ১২৪) বদলি পরীক্ষা দেয়ার সময় নুরুন নবী আজাদকে আটক করা হয়।

একই অভিযোগে জয়দেবপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে মিউটেশন কাম সহকারী পদে শ্রীপুরে কর্ণপুর এলাকার আমিনুল ইসলামের (রোল নং ৫৫৭) বদলি পরীক্ষা দেওয়ার সময় তরিকুলকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তরিকুলকে সাত দিনের এবং নুরুন নবী আজাদকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ