Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় রাজশাহী জেলা ও মহানগরের মসজিদে মসজিদে দোয়া মাহফিল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৭:০৩ পিএম

বিএনপি চেয়ারপার্সন তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে সারা দেশের ন্যায় রাজশাহী জেলা ও মহানগরের সকল মসজিদে আজ শুক্রবার বাদ জুম্মা বিশেষ দোয়া করা হয়। এবস্থায় বেগম জিয়ার আশুরোগমুক্তি কামনায় জেলার বানেশ্বর খুঁটিপাড়া জামে মসজিদে দোয়ায় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদ, জেলা বিএনপি’র সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন, গোলাম মোস্তফা মামুন, আমিনুল হক মিন্টু, জেলা কৃষকদলের আহবায়ক আলামিন সরকার টিটু ও সদস্য সচিব নাজমুল হক।
এছাড়াও পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খান, পুঠিয়া পৌর বিএনপি’র সাবেক সভাপতি মোন্তাজুর রহমান লালটু, পুঠিয়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব এন্তাজুল হক বাবু, জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান সজন,
দোয়া ও মোনাজাত শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় শাহীন শওকত বলেন, তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণগন্ত্রের মা বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত নাজুক অবস্থায় আছে। তাঁর উন্নত চিকিৎসার জন্য ডাক্তারগণ বিদেশে নেয়ার কথা বলছেন। এর প্রেক্ষিতে বেগম জিয়ার পরিবার থেকে বিদেশে নিয়ে চিকিৎসার করানোর জন্য আবদেন করলেও সরকার তালবাহানা করে কালক্ষেপন করছে। বেগম জিয়াকে তিলে তিলে মেরে ফেলার জন্যই সরকার এই পদ্ধতি অবলম্বন করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ