Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে স্কুলে প্রবেশ করে শিক্ষকদের পিটিয়ে আহত করার ঘটনায় নবনির্বাচিত ইউপি সদস্য ও তার ছেলে গ্রেফতার।

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১:৫৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ীর ভাগাইল উচ্চ বিদ্যালয়ে ঢুকে চার শিক্ষককে পিটিয়ে আহত করার ঘটনায় দেওপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য এমাজ উদ্দিন ও তাঁর ছেলে সিহাব উদ্দিনকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ।

দৈনিক ইনকিলাবে সংবাদ প্রকাশের পর গত বুধবার রাতে গোদাগাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম।
তিনি জানান, স্কুলে ঢুকে চার শিক্ষক ও এক যুবকের ওপর হামলার ঘটনায় প্রধান শিক্ষক আলতাফ হোসেন বাদী হয়ে মামলাটি করেছেন। ওই মামলায় দেওপাড়া ইউনিয়নের ওয়ার্ড সদস্য এমাজ উদ্দিন ও তাঁর ছেলে সিহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে বাদ দেওয়ার দাবি তুলে গত ২১ নভেম্বর দুপুরে গোদাগাড়ীর ভগাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেনের কক্ষে ঢুকে তাঁকেসহ চার শিক্ষক এবং এক যুবককে মারপিট করা হয়। এসময় বঙ্গবন্ধু কর্ণারও ভাঙচুর করা হয়।
প্রধান শিক্ষক আলতাফ হোসেন বলেন, ‘স্কুলে ঢুকে আমাদের ওপর হামরার ঘটনায় জড়িতদের বিচার চাই। এদের বিচার না হলে শিক্ষকরা লাঞ্চিত হতেই থাকে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ