Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বখাটেদের বিরুদ্ধে স্মারকলিপি

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০৭ এএম

বগুড়া আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন এলাকায় অবস্থান করা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য এলাকার সাড়ে ছয় শতাধিক জনতার স্বাক্ষরিত একটি স্বারকলিপি স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়ের মাধ্যমে প্রদান করেছেন। গত সোমবার বিকেলে ছাতিয়ানগ্রাম এলাকার আহম কামাল, গোলাম মোস্তফা, হাফিজার রহমান এমদাদুল হকসহ বেশ কয়েকজন ভুক্তভোগী স্বরকলিপিটি জমা দেন।
স্বারকলিপিতে বলা হয়, আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়ন সদর এলাকায় রাজু, রাকিব, বাধন, মোমিন, বাবলুসহ সাত থেকে আটজন ব্যক্তি দীর্ঘদিন যাবত প্রকাশ্যে সন্ত্রাসী কর্মকান্ড, মাদকদ্রব্য বিক্রি সেবন, মেয়েদের উত্যক্ত করাসহ নানা অপকর্ম করে আসছে। তাদের অনেকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তারপরও মামলায় জামিনে বের হয়ে পুনরায় তারা ওই ব্যবসার সাথে জড়িয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসা, চাঁদাবাজি ও মেয়েদের উত্যক্ত করে চললেও আইন প্রয়োগকারী সংস্থা কোন ব্যবস্থা গ্রহন করছে না। তাদের ভয়ে স্কুলগামী ছাত্রীরা স্কুলে যাতায়াত করতে পারে না, ব্যবসায়ী মহলকে আতঙ্কিত থাকতে হয়। এদর মধ্যে কয়েকজন হাটের জায়গা অবৈধভাবে দখল করে সেখানে বসতবাড়ি নির্মাণ করে রয়েছে। আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় স্মারকলিপি পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে আইনশৃংখলা বাহিনীর সাথে যোগাযোগ করে ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ