Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাজিরগঞ্জে পদ্মায় গোলাগুলি

রাজবাড়ী হাসপাতালে ভর্তি ৬

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পদ্মা নদীর পাবনা জেলার নাজিরগঞ্জ এলাকায় গোলাগুলি ও মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ ও আরো ৫ জন মারপিটের শিকার হয়ে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল সোমবার সকাল ১০টার সময় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে পদ্মা নদীর নাজিরগঞ্জ এলাকায় একটি বোলগেটে করে বালু আনার কাজ করা অবস্থায় চারপাশ থেকে চারটি ইঞ্জিন চালিত নৌকা এসে প্রথমে গুলি ও পরে ধারালো অস্ত্রের উল্টো পাশ দিয়ে মারপিট ও বাশ দিয়ে মারপিট করে শুরু করেন ১০ থেকে ১৫ জনের একটি দল। এ সময় গামছা দিয়ে তাদের মুখ বাধা ছিল।
এতে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ এলাকার বাসিন্দা সেন্টু নলির ছেলে আবু তালেব গুলিবিদ্ধ হয়। এছাড়াও চাঁদপুর জেলার মতলব এলাকার মমিন মিয়া, হানিফ খান, বরগুনা জেলার কামাল হোসেন, ও ময়মনসিংহ জেলার শামছুল হক গুরুতর আহত হন। তাদের বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
রাজবাড়ী থানার ওসি মো. শাহাদাৎ হোসেন জানান, ঘটনাটি রাজবাড়ী জেলার জুরিডেক্টশনের মধ্যে পরেনি। ঘটনাটি ঘটেছে পাবনা জেলার মধ্যে। পাবনা জেলা পুলিশ ব্যাবস্থা গ্রহন করবে। আর আহত রোগীরা যেহেতু রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি আছে আমরা সার্বক্ষনিক তাদের খোজ খবর রাখছি। হাসপাতালে এখনও পুলিশ সদস্যরা কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ