Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নে আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী জিল্লুর রহমানের নির্দেশে স্বতন্ত্রপ্রার্থীর ৪ কর্মীর ওপর হামলার অভিযোগ করেছেন করেছেন স্বতন্ত্র প্রার্থী হেলাল উদ্দিন। গত রবিবার রাত ৮টার সময় ধুকুরিয়াবেড়া ইউনিয়নের চরলক্ষীপুর তিন রাস্তার মোড়ে প্রচার-প্রচারাণা চালানোর সময় এই ঘটনা ঘটে। এ ছাড়াও আ.লীগ সমর্থীত কর্মীরা ‘আমার ভোট আমি দিব, তোমার ভোট আমরাই দিব’ এমন অপপ্রচার শ্লোগান দিয়ে সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছাড়াচ্ছেন এমন টাই অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী।
স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার রাতে ধুকুরিয়াবেড়া ইউনিয়নের চরলক্ষীপুর তিন রাস্তার মোড় স্বতন্ত্র প্রার্থী হেলাল উদ্দিন তার কর্মী সমর্থকদের নিয়ে প্রচারণায় নামেন। এসময় আ.লীগ প্রার্থী জিল্লুর রহমানসহ ৮/১০টি মোটরসাইকেল যোগে এসে অতর্কিতভাবে হামলা করে। এতে চার জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, লাবু প্রামানিক (৩২), সাইদুর প্রামানিক (৪০), আব্দুল আলীম মন্ডল (৩৫), শাহিন (২৭)। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী হেলাল উদ্দিন বলেন, আ.লীগ প্রার্থী জিল্লুর রহমান নেতৃত্বে মোটরসাইকেল বহর এসে আমাদের ওপর হামলা করা হয়। তাদের হামলায় আমার চার সমর্থক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।
এ বিষয়ে আ.লীগ মনোনীত প্রার্থী জিল্লুর রহমান জানান, গত রবিবার রাতে চরলক্ষী পুর এলাকায় প্রচারণা চালতে যায়। কিছুক্ষণ পরে স্বতন্ত্রপ্রার্থী হেলাল উদ্দিনসহ তার লোকজন আসে। তাদের সাথে কথা কাটাকাটি হয়। কিন্তু কারো ওপর হামলা করা হয়নি। আমার নির্বাচনী ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা অভিযোগ করছে।
বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা আজকের পত্রিকাকে জানান, হামালার ঘটনা জানতে পেরেছি। কেউ কোন লিখিত অভিযোগ করে নাই। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ