Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে খুন

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরে পরকীয়ায় বাধা দেওয়ায় নাজমা আক্তার (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী সুজাত বেপারী পলাতক রয়েছেন।

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দক্ষিণ খাগছাড়া গ্রামে আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ১০ বছর আগে দক্ষিণ খাগছাড়া গ্রামের বেলাল কাজীর মেয়ে নাজমার সঙ্গে একই গ্রামের সুজাতের বিয়ে হয়। বিয়ের পরে সুজাত অন্য একটি মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি নাজমা বাধা দিলে তার উপর শুরু হয় শারীরিক নির্যাতন। গত বুধবার বিকেলে তার স্বামী বেধড়ক মারধর করে বিষ খাইয়ে দেয়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এদিকে স্বামী সুজাতের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে স্থানীয়রা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, নাজমার লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হত্যাকাণ্ডের বিস্তারিত ময়নাতদন্তের পরে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ