Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধাঁ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৫:১৬ পিএম

পটুয়াখালীতে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ পুলিশী বাধায় পন্ড হয়ে যায়। পৌর শহরের বনানী এলাকার দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ শুর করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিক্ষোভকারীদের ব্যানার ছিনিয়ে নিয়ে যায় এবং লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। তবে এঘটনায় তেমন কেউ আহত হয়নি। এদিকে জেলার কলাপাড়া উপজেলাসহ সকল উপজেলা কার্যালয়ের সম্মুখ্যে শানিপূর্নভাবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পটুয়াখালী জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন জানান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ শুরুর সময় পুলিশ এসে আমাদের সমাবেশে ছত্রভঙ্গ করে দেয় এবং ব্যানার ছিড়ে নিয়ে যায় ।
পটুয়াখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, বর্তমানে শিক্ষার্থীদের পরিক্ষা চলছে । এসময় তারা রাস্তা বন্ধ করে সমাবেশ করার চেষ্টা করায় পরিক্ষার্থীদের নির্ভিঘেœ চলাচলের জন্য রাস্তা খালি করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ