Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২০ ইউপিতে নৌকা প্রতীক পেলেন যারা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৯ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলায় চতুর্থ ধাপে ২০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর। তফসিল ঘোষণার পর থেকে দলীয় প্রতীক নৌকা পেতে ২০টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা কেন্দ্রে দৌড়ঝাঁপ শুরু করেন। দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গতকাল দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।
সদর উপজেলার ২০টি ইউনিয়নে যারা নৌকা প্রতীক পেয়েছেন তারা হলেন, রুহিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মমিনুল হক বাবু, আখানগরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রোমান বাদশা, আকচার ইউপির বর্তমান চেয়ারম্যান সুব্রত বর্মণ, বালিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নুর এ আলম ছিদ্দিক মুক্তি, আউলিয়াপুরে বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল, চিলারং ইউনিয়নে হৃষীকেশ রায় লিটন, রহিমানপুর ইউপিতে খেলাফত হোসেন, রায়পুর ইউপিতে বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম, জামালপুরে এস এম ইমদাদুল হক, মোহাম্মদপুরে বর্তমান চেয়ারম্যান সোহাগ হোসেন, সালন্দরে বর্তমান চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল।

গড়েয়া ইউপিতে রইজউদ্দিন সাজু, রাজাগাঁওয়ে খাদেমুল ইসলাম সরকার, দেবীপুরে বর্তমান চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, নারগুনে শেরেকুল ইসলাম, জগন্নাথপুরে বর্তমান চেয়ারম্যান আলাল মাস্টার, শুকানপুকুরীতে বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান, বেগুন বাড়িতে বর্তমান চেয়ারম্যান বনি আমিন, পশ্চিম রুহিয়ায় বর্তমান চেয়ারম্যান অনিল কুমার সেন, ঢোলার হাটে বর্তমান চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন। এছাড়া দাপ্তরিক জটিলতার কারণে সদর বড়গাঁও ও সেনুয়া ইউনিয়নের তফসিল ঘোষণা করা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ