Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে আ.লীগ নেতাকে পদ থেকে অব্যাহতি

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

মীরসরাইয়ে ইউপি নির্বাচনে ভোট কেন্দ্রে ভোটার কার্যক্রম বাধা দেওয়াসহ আরো অভিযোগে এনে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। গতকাল রোববার উপজেলা আ.লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া সম্মতিতে দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
দলীয় সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে উপজেলার করেরহাট ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন ভোট কেন্দ্রে ভোটার কার্যক্রম বাধা দেয়া ও নির্বাচনী কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দল ও সরকারের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এ বিষয়ে কামরুল হোসেন জানান, দল যে সিদ্ধান্ত নিয়েছে আমি মেনে নিয়েছি এ ব্যাপারে আমার কোন অনুরাগ বা অভিযোগ কোনটাই নেই। সকলকে ধৈর্য ধারণ করার বিনীত অনুরোধ রইলো। দলের নীতি নির্ধারক বৃন্দের সিদ্ধান্ত অবশ্যই সংগঠন এর ভালোর জন্যই নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ