Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শুভ হত্যার বিচার দাবিতে উত্তাল পিরোজপুর

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জিএস এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। গতকাল রোববার বেলা ১১টায় টাউন ক্লাব মাঠ থেকে জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব সড়কে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সৈয়দ মাঈন, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক জিএস সাব্বির আহম্মেদ, সদস্য হাফিজুর রহমান জুম্মান, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইমতিয়াজ শুভসহ জেলা, পৌর ও বিভিন্ন উপজেলা ছাত্রলীগের অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বলেন, ‘শুভ ভাই আজ আমাদের মাঝে নাই। নাসির মাতুব্বরের মতো হাজারটা বেঈমান জন্মালেও আমাদের শুভ ভাইয়ের অভাব পুরণ হবে না। শুভ ভাইয়ের পরিবার তাদের প্রিয় সন্তানকে হারিয়েছে। আমরা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আমাদের রাজপথের একজন সৈনিককে হারিয়েছি। হারানোর ক্ষতি আওয়ামীলীগ ও শুভ ভাইয়ের পরিবার ছাড়া আর কেউ বুঝবে না। আর যেনো কারো মায়ের বুক খালি না হয়। আর নাসির মাওলানাসহ তার গডফাদারদের দ্রুত কঠোর বিচারের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ