Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ইঁদুর মারা ফাঁদে এক বৃদ্ধের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৪:২৫ পিএম

কলাপাড়ায় ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে আজিম উদ্দিন (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার চাকামইয়া ইউপির শান্তিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত আজিম উদ্দিন ওই এলাকার মৃত আবেল উদ্দিন মুসুল্লির ছেলে।

চাকামাইয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান এ প্রতিনিধিকেব বলেন, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নিতাই মাষ্টার তার ধান খেতে ইঁদুর নিধনের জন্য তারের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলেন। সকালে আজিম উদ্দিন ওই খেতে ঘাস কাটতে গিয়ে তারের সাথে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ থানায় নিয়ে আসে।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান গনমাধ্যমকে জানান, খেতে বিদ্যুৎ সংযোগ কিভাবে দেয়া হয়েছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

Show all comments
  • md arif ২১ নভেম্বর, ২০২১, ৯:৫৬ পিএম says : 0
    amader gram
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ