Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

২৩ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৈয়দপুরে নৌকা পেলেন যারা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৪:২০ পিএম

চতুর্থ ধাপের তফসিল অনুযায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর। এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলায় নৌকা প্রতিক পেয়েছেন ১নং কামারপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ, ২নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া সোহন, ৩ নং বাঙ্গালীপুর ইউনিয়নের সভাপতি শাহজাদা সকোর, ৪নং বোতলাগাড়ী ইউনিয়নের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু ও ৫নং খাতামধুপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসিনা বেগম। আজ (২১ নভেম্বর) রবিবার দুপুর ২টা ৩০ মিনিটে এ তথ্য জানিয়েছেন ঢাকায় অবস্থানরত সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

জানতে চাইলে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, নির্বাচনকে ঘিড়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মোতাবেক ইউনিয়নে ইউনিয়নে বর্ধিত সভার মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে দলের ত্যাগী নেতা কর্মিদের নাম বাছাই করে কেন্দ্রে পাঠালে উল্লেখিত প্রার্থীদের নাম চুড়ান্ত করা হয়।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এ নির্বাচনে সকল নেতা কর্মীদের দলগতভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

সৈয়দপুর উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় সূত্রে জানা যায়, চতুর্থ ধাপে উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর, মনোনয়ন প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম বলেন, নির্ধারিত তারিখে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। এটি সফল করতে প্রার্থী ও ভোটারদের সহায়তা আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ