Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার সীমান্তে ১১ লক্ষ টাকা মূল্যের ভারতীয় শাড়ী আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৩:০১ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী টকলেটবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১১ লক্ষ ২৭ হাজার ৫ শত টাকা মূল্যের চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় শাড়ী আটক করেছে।
নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া রবিবার দুপুর দেড়টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া বিওপি’র হাবিলদার মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে ১০ সদস্যের একটি টিম শনিবার দিবাগত রাত ১২টার দিকে টকলেটবাড়ী সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র টহল দলটি ভারতীয় সীমান্ত অতিক্রম করে চোরাকারবারীরা মালামাল নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে চ্যালেঞ্জ করলে চোরাকারবারীরা মালামাল ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। পরে বিজিবি’র জোয়ানরা ঘটনাস্থল থেকে চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় শাড়ী আটক করে। আটককৃত শাড়ীর সিজার মূল্য ১১ লক্ষ ২৭ হাজার ৫ শত টাকা। আটককৃত এ সকল মালামাল রবিবার দুপুরে নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ