Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে ব্যাংকের শাখায় অগ্নিকাণ্ড

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুর শহরের জেলা পরিষদ মার্কেটের তৃতীয় তলায় ইসলমী ব্যাংকের শাখায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুর ১টার দিকে ব্যাংকের জেনারেটর থেকে অগ্নিসংযোগের সৃষ্টি হলে ৩০ মিনিটের বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

পিরোজপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুল মোতালেব সরদার জানান, খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে হাজির হয়ে দেখতে পাই আগুনের ধোয়া বের হচ্ছে। দ্রুত মেশিন লাগিয়ে প্রথমে নিচ থেকে এবং পরে ছাদে ও ব্যাংকের ভেতরে ঢুকে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে আগুনে খুব বেশি ক্ষতি হওয়ার আগেই আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। তবে পুরোপুরি পর্যবেক্ষণ না কারে এখনই ক্ষতির পরিমাণ বলা যাচ্ছে না।
ইসলামী ব্যাংকের ম্যানেজার মুজিবুর রহমান জানান, জেনারেটর দিয়েই আগুন লেগেছে। আমরা ধোয়া দেখতে পেয়ে ছুটে গিয়ে আমাদের অগ্নি নিরোধ সরঞ্জামাদী দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু জেনারেটরে তেল থাকার কারণে আগুন কিছুটা ছড়িয়ে পড়ে। তবে জেনারেটর ছাড়া তেমন বড় কোন ক্ষতি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ