Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ট্রাক্টর চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কোম্পানীগঞ্জে ট্রাক্টর চাপায় এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় ফাহিম নামে আরো এক মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী সেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়। নিহত মো. ইব্রাহীম অপু উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের খালেক মুন্সিগো বাড়ির ফান্স প্রবাসী বেলাল হোসেনের ছেলে। সে স্থানীয় চরকাঁকড়া একাডেমী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে মুছাপুর ইউনিয়নের থানারহাট বাজারের বাংলাবাজার টু পেশকারহাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

৩নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, গতকাল শুক্রবার অপু তার এক বন্ধুসহ উপজেলার মুছাপুর ইউনিয়নের মুছাপুর ক্লোজারে ঘুরতে যায়। এরপর সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে থানারহাট বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক্টর মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই অপু মারা যায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা অপুর মরদেহ বাড়িতে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ