Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাপবিদ্যুৎ কেন্দ্রে সংঘর্ষে আহত ৩

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চায়নিজ নাগরিকদের দু’দফা সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ভোর রাতে বিদ্যুৎ কেন্দ্রের ভেতরে সাংহাই-৪ আবাসিক এলাকায়।
তালতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কথা বলার জন্য দরজায় নক করেন হাং চাং হুয়া। এসময় কাজে বিরক্ত করার জন্য লংএনজিং, ও চিং চাং গান এ দু’জন মিলে রাতে হাং চাং হুয়াকে মারধর করে। এ ঘটনার রেশ ধরে গতকাল সকালে সাংহাই-৪ আবাসিক এলাকার সড়কে আরো চিনা নাগরিক নিয়ে ঐ দুজনের ওপর হামলা করে এতে ৩ জন আহত হয়।
আহত হাং চাং হুয়া(৩০)কে প্রাথমিক চিকিৎসা শেষে তার কর্মস্থলে নিয়ে আসা হয়েছে এবং বাকি লংএনজিং (৩৩) ও চিং চাং গান(৩৫)কে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
তালতলী থানার এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে ফিরে এসে তাপ বিদ্যুৎ প্রকল্পের সাংহাইয়ের উদ্ধৃতি দিয়ে বলেন, সাংহাই থেকে জানানো হয়েছে তাদের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যাবস্থা গ্রহণ করবে। এ বিষয় কোন মামলা বা জিডি না হওয়ায় পুলিশ কোন আইনি পদক্ষেপ নিতে পারছেননা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ