Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাস দেখতে গিয়ে লাশ

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জে মনিপুরী সম্প্রদায়ের মহা রাসলীলা দেখতে বাড়িতে থেকে বেড় হওয়ার পর ছড়া থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, গত ১৯ নভেম্বর উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইন এলাকার চা শ্রমিক রাসেল মিয়া (২৮) রাতে রাস দেখতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। এদিকে, ২০ নভেম্বর দুপুরে এলাকাবাসী পশ্চিম লাইনের পাহাড়ি ছড়ার আমঘাট নামক স্থানে একটি লাশ পরে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে দুপুর আড়াইটার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশটি পাত্রখোলা চা বাগানের বাচ্চু মিয়া ছেলে রাসেল এর লাশ হিসাবে সনাক্ত করে। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
নিহতের বাবা বাচ্চু মিয়া বলেন, গত শুক্রবার রাতে ছেলে (রাসেল) রাস দেখার কথা বলে আর বাড়ি থেকে বেড় হয়ে আর ফিরেনি। গতকাল শনিবার দুপুরে পাত্রখোলা চা বাগানের ছড়া থেকে আমার ছেলের রক্তাক্ত অবস্থায় লাশ পাওয়া যায়। তার ঘার মটকানো এবং নাকে ও মুখে রক্তের ছাপ লেগে রয়েছে। পূর্ব শত্রুতার জেরে ছেলেকে কেউ হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, রাসেল নামের এক চা শ্রমিকের লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ