Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শব্দদূষণ বন্ধের দাবি এসএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণায় অতিরিক্ত শব্দদূষণ বন্ধের দাবিতে এসএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার সোনারায় ইউনিয়নের ছাইতানতলা বাজারে সুন্দরগঞ্জ-রংপুর আঞ্চলিক সড়কে চলতি এসএসসি পরীক্ষার্থীদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন শিবরাম আলহাজ মোহাম্মদ হোসেন স্মৃতি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুল হালিম, সমাজ সেবক জয়নাল আবেদীন, পল্লী চিকিৎসক শহীদুল ইসলাম, এসএসসি পরীক্ষার্থী আল আমিন ইসলাম, হাসু মিয়া, রায়হান কবীর, আরফান হোসেন, আরিফ মিয়া, শান্ত মিয়া, রোমান ইসলাম, শামীম ইসলাম, রিপন সাহা, সুমন ইসলাম প্রমুখ। বক্তরা বলেন, আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীরা আচরণবিধি ভেঙে রাত ৮টার পরেও মাইক ব্যবহার করে তাদের নির্বাচনী প্রচারণা চালায়। এতে পরীক্ষার্থীদের লেখা-পড়ায় মারাত্মক বিঘ্ন ঘটছে। সেই সাথে জনসাধারণের ভোগান্তি সৃষ্টি হয়েছে। তাই নির্বাচনী প্রচারণায় অতিরিক্ত মাইকের ব্যবহার পুরোপুরি বন্ধের জন্য প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ