Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদরাসার ছাত্রী ধর্ষণের শিকার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

আড়াইহাজারে ১৩ বছরের এক মাদরাসার ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগুয়ানদী গ্রামে এই ঘটনা ঘটে। ওই দিন রাতেই ধর্ষিতার মা থানায় মামলা করেন। আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা মামলার বরাত দিয়ে জানান, মেয়েটি স্থানীয় একটি মাদরাসায় পড়ালেখা করে। মাদারসার আসা-যাওয়ার পথে প্রায়ই আগুয়ানদী গ্রামের মৃত আবু মিয়ার ছেলে সেলিম (৩২) তাকে উত্যক্ত করতো এবং বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতো। ঘটনার সময় মেয়েটির মা বাড়ির পশ্চিম পাশের জমিতে ধান মাড়াই করতে যায়। এই সময় মেয়েটি বাড়ির পাশের একটি পরিত্যক্ত পাওয়ারলুম ফ্যাক্টরির ভেতরে পানি খাইতে যায়।
পরে লম্পট সেলিম পেছন দিক হতে এসে মেয়ের মুখ চেপে ধরে পাওযারলুম ফ্যাক্টরির দরজা আটকে দেয়। তখন মেয়েটি ডাকচিৎকার করলে ওড়না দিয়ে মুখ বেধেঁ এবং চর থাপ্পর মেরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ওসি আরো জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ