Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মার্কেটে হর্ন বাজাতে নিষেধ করায় কাউন্সিলর লাঞ্ছিত

সয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৮:২৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে মার্কেটে হর্ন বাজাতে নিষেধ করায় এক পৌর কাউন্সিলরকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। আজ শনিবার (২০ নভেম্বর) দুপুরে সৈয়দপুর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটে এ ঘটনা ঘটেছে।

উত্তরের সর্ববৃহত সপিংমল সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটে প্রবেশ গেট রয়েছে পাঁচটি। তা দিয়ে সবসময় মোটরসাইকেল যাতায়াত করে। শনিবার দুপুরের দিকে ওই মার্কেটে অবস্থিত মার্ভেলাস গার্মেন্টেসের মালিক মিলনের ছোট ভাই সুজন (২৪) পেছন গেট দিয়ে অতিরিক্ত গতিতে জোরে জোরে হর্ন বাজাতে বাজাতে মার্কেটে ঢোকেন। এ সময় মার্কেট প্রাঙ্গণে দাঁড়িয়ে ছিলেন সৈয়দপুর পৌরসভার ৪নং ওর্য়াডের কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু ।

মোটরসাইকেল আরোহী সুজনকে তিনি বলেন, রাস্তায় জোরে হর্ন বাজালে চলে, কিন্তু মার্কেটের ভেতর বা প্রাঙ্গণে আস্তে বাজাও। তার এ কথাতে সুজন ক্ষিপ্ত হয়ে কাউন্সিলরকে ধাক্কা ধাক্কি করে। এ ঘটনায় দু’পক্ষের লোকজন সেখানে ভিড় জমায়। এ সময় কথা-কাটাকাটি থেকে বিষয়টি গুরুতর আকার ধারণ করলে মার্কেট সমিতি এগিয়ে এসে বিষয়টি নিষ্পত্তি করে দেন।

কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু বলেন, মার্কেটটি আমার নির্বাচনী এলাকায়, তাই মার্কেটের ভালমন্দ দেখার দায়িক্ত আমার উপরই বর্তায়, আর তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোটরসাইকেল আরোহীকে হর্ন বাজাতে নিষেধ করায় সে আমাকে লাঞ্ছিত করে। বিষয়টি সৈয়দপুর প্লাজা ব্যবসায়ী সমিতিকে লিখিতভাবে জানাবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ