Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবককে খুঁটিতে বেঁধে নির্যাতন

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

গাজীপুরের শ্রীপুরে এক হাতের কব্জিকাটা প্রতিবন্ধী যুবককে বিদ্যুতের খুঁটির সাথে রশি দিয়ে বেঁধে মোবাইল ফোনে ভিডিও করে ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ রঙিলা বাজারের পশ্চিম কানার মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাতকাটা প্রতিবন্ধী যুবক আসাদ শেখ বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলেন, রতন মেম্বার (৬০), জাহাঙ্গীর (৫৫), রবিন (২৫), আইনউদ্দিন (৬৭), জাকির হোসেন (২২), দুলাল মিয়া (৪০), শামিম (২২), হান্নান (৩৫), আলিম (২৮), মিন (২৪), সমুন মোড়ল (২৬), মাহফুজ (৩৫) ও হুমায়ুন (৩২)।
থানার অভিযোগ ও আসাদ শেখ থেকে জানা যায়, পাওনা টাকা ফেরৎ চাইতে উভয় পক্ষের মধ্যে কথা কাটিকাটির এক পর্যায়ে রতন মেম্বারের লোকজন আসাদ শেখকে বাড়ি থেকে ধরে এনে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে নির্যাতন শুরু করে। এ সময় আসাদের স্ত্রী ও বাচ্চা আকুতি করলেও তারা কোন কর্ণপাত করেনি। রশি দিয়ে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে তারা ভিডিও করে বিভিন্ন ফেসবুক আইডিতে ছড়িয়ে দিলে মুর্হূতের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে আসাদের স্ত্রী জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দিলে শ্রীপুর থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে অভিযুক্ত রতন মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি নির্যাতনের কথা অস্বীকার করেন। তবে জমি বায়না বাবদ তার কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে পরবর্তিতে চেকের মাধ্যমে টাকা ফেরৎ দেয়া হয়েছে। সে এলাকার উশৃঙ্খল হিসেবে পরিচিত।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়ে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ