Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে চার ছাগল খামারিকে ঘর ও খাদ্য বিতরণ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৪:২৩ পিএম

ব্লাক বেঙ্গল জাতের ছাগল উন্নয়নও সম্প্রসারণ প্রকল্পের আওতায় চার খামারিকে চারটি ঘর ও দানাদার খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আনুষ্টানিক ভাবে খামারিদের মধ্যে ঘর ও খাবার বিতরণ করা হয়। যারা ঘর পেয়েছেন তারা হলেন, ব্লাক বেঙ্গল জাতের ছাগল পালনকারি দেওকলস ইউনিয়নের উলুপাড়া গ্রামের আবুল কালাম ও মো: দুলাল মিয়া, বিশ্বনাথ ইউনিয়নের জানাইয়া মশুলা গ্রামের বাপ্পি রায় ও নাছির উদ্দিন। এছাড়াও শ্রেষ্ট ছাগী পালনকারি শিল্পী বেগম ও পাটা পালনকারি মো: জুনাব আলীকে ক্রেস্ট প্রদান করা হয়।
উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুস শহীদ হোসেনের সভাপতিত্বে ও ভেটেরিনারি সার্জন ডা. শামিমা সুলতানা ও প্রাণী সস্প্রসারণ কর্মকর্তা ডা. আবুল বাসার জুয়েলে পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় প্রাণী সম্পদ দপ্তর সিলেট এব পরিচালক ড. অমলেন্দু ঘোষ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, সিলেট জেলা প্রাণীসম্পদ অফিসার ডা. মো: রুস্তুম আলী। এসময় ১শ জন ছাগল খামারিদের মাঝে মিল্ক রিপ্লেসার, ভিটামিন প্রিমিক্স ও কৃমি নাশক খাদ্য বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ