Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত : সিলেটে ছাত্রলীগের আনন্দ মিছিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৬:২৯ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হওয়ায় এবং মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশীপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কার লাভ করায় দক্ষিণ সুরমা ব্লক ছাত্রলীগের আনন্দ মিছিল। আজ বুধবার (১৭ই নভেম্বর) বিকাল ৪ টায় এই আনন্দ মিছিল আয়োজন করে দক্ষিণ সুরমা ব্লক ছাত্রলীগ । কুচাই ইছরাব আলী কলেজ এর সংলগ্ন থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে ইছরাব আলী কলেজ মাঠে এসে শেষ হয়। আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ইবরাহিম খলীলের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা তালহা আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য,কুচাই ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা হুসিয়ার আল মামুন,উপস্থিত ছিলেন সামাদ আহমদ,কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নাহিদ আহমদ, মাহফুজুর রহমান,জুনেদ আহমদ,এমরান আহমদ,বাপন তালুকদার,জুনেদ আহমদ,জীবান আহমদ,শাহজাহান আহমদ, সিয়াম আহমদ মান্না, জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসান আহমদ,সিলাম ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহ আমজাদ,হাবিবুর রহমান,মিনহাজুর রহমান, একে নাঈম,এবি নাবিল, আরিফ,,জাহিদ রাফি,রাহিত মাহিন,জাকারিয়া,অপু ফাহিম,জাবের,ফাহাদ, রিফাত,সাইদুল ইলাল,রুহান,মিরাজ,তাউহিদ,জাবের নাবিল,লাহিন,ফাহাদ সাইমন, রিয়াদ,আরিফ,মুহাইমিন,রাহি,লিমন,আক্তার,রুহুল আমিন,তামিম,তাহসিন,,রাবেল,মাহমুদুর রাহমান মীর, আফজাল,সিপন, সুলতান, মিসতাকিম,সাকিল আহমেদ, মুক্তামিম রহমান মাহিম,মাহিন আহমদ,রুকন আহমদ,রিফাত আহমদ,তাহমিদ আহমদ,তানবির,আহমদ,ইমন আহমদ,অনিক আহমদ,আজমান,আরিফ, অমিত,হাফিজ,মারুফ,রাফি, হাকিম,রিদয়, ছাদমান, ছাকিব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ