Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৪ দিনের রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার শুরু কাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) উদ্যোগে ‘স্বপ্নীল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ’ সেøাগানে নগরীর হোটেল রেডিসন বøুতে আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২১। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম ক্লাবে এক সংবাদ সম্মেলনে মেলা আয়োজনের বিস্তারিত তুলে ধরেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। এ সময় ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ চৌধুরী, পরিচালক ইঞ্জিনিয়ার মোহা. দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, এবারের মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ৭১টি স্টল স্থান পাচ্ছে। আর্থিক প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালসসহ কয়েকটি প্রতিষ্ঠানকে ফেয়ারে অংশগ্রহণ করার সুযোগ করে দেওয়া হয়েছে। এ ফেয়ারে গোল্ড স্পন্সর হিসেবে ৪টি প্রতিষ্ঠান, কো-স্পন্সর হিসেবে ১৫টি, ৬টি আর্থিক প্রতিষ্ঠান এবং ৮টি বিল্ডিং ম্যাটেরিয়ালস প্রতিষ্ঠানসহ মোট ৪৬টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
আবাসন মেলার উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি থাকবেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নছরুল হামিদ এমপি। বিশেষ অতিথি থাকবেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ। এ ফেয়ার চলবে ২১ নভেম্বর পর্যন্ত। মেলায় প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা ও দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। ফেয়ার উপলক্ষে আজ বুধবার সকাল ৮টায় এমএ আজিজ স্টেডিয়ামের সামনে থেকে ম্যারাথন দৌঁড়ের আয়োজন করা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ