Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলেজছাত্র হত্যা মামালায় ৩ কিশোর গ্যাংসহ গ্রেফতার ৫

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার প্রেমঘটিত বিষয়ের জের ধরে কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে কলেজছাত্র রাহাত হাওলাদার (২০) হত্যা মামলায় এজাহারভূক্ত ৩ কিশোর গ্যাং সদস্য আসামিসহ থানা পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। নিহত রাহাতের বাবা শাহ আলম হাওলাদার বাদি হয়ে গত রোববার ১২ জনকে এজাহার নামীয় ও ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন। আসামিদের গত সোমবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলো (এজাহারভুক্ত) উপজেলার দক্ষিণ গুলিসাখালী গ্রামের মহারাজ মালের ছেলে শাওন মাল (১৭), আলী ফরাজীর ছেলে আসাদুল ফরাজী (১১) ও দুর্গাপুর গ্রামের রুহুল আমিন মোল¬ার ছেলে নাদিম মোল¬া (১৭)। সন্দেহভাজন দক্ষিণ গুলিসাখালী গ্রামের মৃত মোবারক হাওলাদারের ছেলে চুন্নু হাওলাদার (৪০) ও নূর সাইয়েদ হাওলাদারের ছেলে সেন্টু হাওলাদার (৫১)।
উলে¬খ্য, গত শনিবার রাতে উপজেলার টিয়ারখালী আ. মজিদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে শুভ তার বন্ধুদের নিয়ে গুলিসাখালী আসার পথে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা মহারাজ মৃধা বাড়ির নামক স্থানে শুভ’র ওপর হামলা চালায়।
এসময় শুভকে বাঁচাতে তার বন্ধুরা এগিয়ে আসলে দেশিয় অস্ত্রের এলোপাথারি কোপে রাহাত, সানাউল, আরিফ ও আ. লতিফ আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হাওলাদারকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, এঘটনায় নিহতের বাবা শাহ আলম হাওলাদার বাদি হয়ে মামলা করেছেন। এজাহারভুক্ত তিন আসামি ও সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করে গত সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ