Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

অন্য নারীর সঙ্গে স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে হাত-পা কেটে নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে পাষণ্ড স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার ভোরে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ফলিয়া গ্রামে।
নৃশংশভাবে খুন হওয়া গৃহবধূর নাম হামিদা খাতুন (৩২)। তিনি ওই গ্রামের তেজেম মোল্লার স্ত্রী। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। খুন হওয়া হামিদা খাতুনের ভাই হামিদুল ইসলাম বলেন, তেজেম মোল্লা প্রতিবেশী এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। তার প্রতিবাদ করেন তার স্ত্রী।
এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। তেজেম মোল্লা তার স্ত্রী হামিদা খাতুন কে প্রায়ই মারধর করতেন। এরই জেরে মঙ্গলবার ভোররাতে হামিদা খাতুন কে কুপিয়ে হত্যা করে তার স্বামী। হত্যার পর তার এক হাত ও দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে সে ফোন দিয়ে সে আমার বোনকে হত্যার বিষয়টি জানিয়ে পালিয়ে যায়। আমরা বোনের বাড়িতে গিয়ে ঘটনা জানতে পারি এবং পুলিশকে খবর দেই।
পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম জুয়েল বলেন, খবর পেয়ে ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখনও কোন মামলা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ