Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে কৃষকের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আজিজুল হক ওরফে আজাহার (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত আজাহার আলী বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত আব্দুল কাদের মন্ডলের ছেলে। গত সোমবার রাত ১১টার দিকে হেলেঞ্চাপাড়া এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাদলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী মন্ডল জানান, নিহত আজাহার আলী একজন কৃষক ছিলেন। তিনি তার জমির তরিতরকারী ও শাক-সবজি বনানী সুলতানগঞ্জ হাটে বিক্রি করতেন।
সোমবার সুলতানগঞ্জহাটে তরিতরকারী বিক্রি করে রাত ১১ টার দিকে ভ্যানে চড়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হেলেঞ্চাপাড়া জনৈক আব্দুল কাফির বাড়ির সামনে রাস্তার ওপর ছিনতাইকারীরা ভ্যান থামিয়ে পথরোধ করে আজাহার আলীর কাছ থেকে টাকা কেড়ে নিয়ে তার বুকে ও শরিরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শাজাহানপুর থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, পোস্টমর্টেম শেষে লাশ স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ