Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে র‌্যাবের জালে ৯৩২০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৫:৪৫ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে ইয়াবা পাচারের সময় মো: জামাল হোসেন (৩০) ও রহিমা (২৮)নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃরা সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা কুমিল্লার বুড়িচং থানার পাঁচোড়া এলাকার বাসিন্দা।
মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে উপজেলার মদনপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসসিপ রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য জানান। তিনি আরও জানান, যাত্রীবেশে বাসযোগে ভ্রমণের আড়ালে ইয়াবা পাচারকালে ৯ হাজার ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট জামাল হোসেন ও তার স্ত্রী রহিমাকে গ্রেপ্তার করা হয়। তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে সাধারণ বাস যাত্রীর ছদ্মবেশ ধারণ করে তাদের ব্যবহৃত ব্যাগে অবৈধ মাদক ইয়াবার বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল।
গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে ইয়াবা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ