Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুর থানায় মাসিক কল্যাণ ও অপরাধ সভায় শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী এসআই আশরাফুল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

ময়মনসিংহের ফুলপুর থানায় বুধবার (১৬ নভেম্বর) অক্টোবর/২০২১ মাসের মাসিক কল্যাণ ও অপরাধ সভা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ্ আল মামুন এতে সভাপতিত্ব করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদার।

সভায় বিগত মাসের থানা এলাকার সার্বিক আইনশৃংখলা এবং অফিসার ও ফোর্সদের ব্যক্তিগত পারফরম্যান্স সংক্রান্তে তুলনামূলক পর্যালোচনা শেষে মাসের শ্রেষ্ঠ অফিসার/ফোর্সদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অক্টোবর/২০২১ মাসের ফুলপুর থানা’র মাদক উদ্ধারে শ্রেষ্ঠ এসআই হিসাবে তরুণ ও মেধাবী পুলিশ অফিসার এসআই আশরাফুল আলম, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এএসআই আবুল বাসেদ, চৌকস বুদ্ধি সাহসিকতার জন্য শ্রেষ্ঠ কনস্টেবল মোঃ জামিল খান ও শ্রেষ্ঠ পরিচ্ছন্ন কর্মী রতন ভুইমালি পুরস্কার গ্রহন করেন।

পুরস্কার প্রাপ্তরা ফুলপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদার এর নিকট হতে পুরস্কার গ্রহণ করেন। এসময় ফুলপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালেবসহ সংশ্লিষ্ট সকল পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ