Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলতি বছরেও হচ্ছে না ‘ফোক ফেস্ট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১১:৩১ এএম

চলতি বছরেও হচ্ছে না এশিয়ার সবচেয়ে বড় লোকসংগীতের অনুষ্ঠান ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর ষষ্ঠ আসর। করোনা ভাইরাসের কারণে চলতি বছরের আয়োজনটিও স্থগিত করা হয়েছে বলে আয়োজক প্রতিষ্ঠান মিডিয়াকম লিমিটেডের সিওও (চিফ অপারেটিং অফিসার) অজয় কুমার কুণ্ডু।

তিনি বলেন, ‘করোনার কারণে আয়োজনটি আমরা করছি না। এটা তো শুধু আমাদের ওপর নির্ভর করে না, অন্য অনেক বিষয় থাকে। এই বছর ফোক ফেস্ট হচ্ছে না, এটা নিশ্চিত।’

করোনা ভাইরাসের মধ্যে গত বছরের আয়োজনও স্থগিত রেখেছিলেন আয়োজকরা। সর্বশেষ ২০১৯ সালে রাজধানীর আর্মি স্টেডিয়ামে লোকসংগীতের সুরের মূর্ছনায় মেতেছিলেন দর্শকরা। সেই আয়োজনে বিশ্বের নানা দেশ থেকে জনপ্রিয় সব লোকশিল্পী অংশ নেন।

২০১৫ সাল থেকে রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ অনুষ্ঠিত হয়ে আসছে। ২০১৫ সালে প্রথম বারের মতো পাঁচ দেশের শতাধিক শিল্পী নিয়ে আয়োজিত হয় ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’। এর আয়োজক হিসেবে আছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও সান ফাউন্ডেশন। উৎসবটি বিনামূল্যে উপভোগ করে থাকেন লক্ষাধিক দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ