Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সন্ত্রাসী হামলায় আহত ফতুল্লা থানা জনতা লীগ সভাপতি মনির হোসেন মারা গেছেন

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সন্ত্রাসীদের হামলায় আহত ফতুল্লা থানা জনতা লীগের সভাপতি মনির হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ফতুল্লার পাগলার রসুলপুরস্থ ওয়াসা এলাকায় সন্ত্রাসীরা মনির ও তার স্ত্রীসহ তিনজনকে কুপিয়ে জখম করে। আহতরা হলেন- শেখ সাদী মনির হোসেনের স্ত্রী মেঘলা এবং মেঘলার বড় বোন রেখা। এদের মধ্যে মনিরের অবস্থা আশঙ্কাজনক ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফতুল্লা থানা জনতা লীগের সভাপতি মনির হোসেন তার স্ত্রী মেঘলা এবং মেঘলার বড় বোন রেখাকে নিয়ে এক আত্মীয়ের বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পাগলা ওয়াসা এলাকায় রাত সাড়ে ১০টায় প্রতিপক্ষ মীর হোসেন মীরু বাহিনীর লোকজন তাদের পথরোধ করে।

এ সময় সন্ত্রাসীরা প্রথমে মনির হোসেনকে এলোপাতাড়ি কোপায়। তখন তার স্ত্রী মেঘলা এবং মেঘলার বড় বোন রেখা চিৎকার করলে সন্ত্রাসীরা তাদেরও কোপায়। পরে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ জালাল জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ