Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে পোশাক কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

নগরীর বায়েজিদ থানা এলাকায় তর্কের জেরে সহকর্মীর কাঁচির আঘাতে আহত চমেক হাসপাতালে চিকিৎসাধীন শাহাদাত হোসাইন ওরফে সাজ্জাদ (২২) মারা গেছেন। এ ঘটনায় নিহতের পিতা মাওলানা আবুল হাশেমের করা মামলায় রোববার রাতে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. রফিক, মো. ইলিয়াস ও মো. ওসমান গণি।
পুলিশ জানায়, গত ৭ নভেম্বর আতুরার ডিপো এলাকার নিহা ফ্যাশন গার্মেন্টেসে কাজের সময় সহকর্মী মোহাম্মদ তারেকের (১৮) সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তারেক শাহাদাতকে কাঁচি দিয়ে পেটে আঘাত করে। এরপর অভিযুক্তরা শাহাদাতকে পার্শ্ববর্তী ‘মা মেডিকেল হল’ এ চিকিৎসার জন্যে নিয়ে যায়। সেখানে ফার্মেসিতে থাকা ওসমান ক্ষত স্থান সেলাই করে দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। বাদী অভিযোগ করেন, কারখানা মালিককে বারবার অনুরোধ করার পরও তার ছেলের চিকিৎসায় তিনি কোন উদ্যোগ নেননি।
তিনদিন পর শাহাদাতের অবস্থার অবনতি হলে ১১ নভেম্বর চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ১৩ নভেম্বর রাতে সেখানে তার মৃত্যু হয়। বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর কারখানার মালিকসহ এজাহারভুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান অভিযুক্ত মোহাম্মদ তারেক এখনও পলাতক আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ