Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসি অপসারণের দাবিতে সাতকানিয়ায় মানববন্ধন

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা আ.লীগের সহ-সভাপতি শিল্পপতি আলহাজ দেলোয়ার হোসেনসহ তার দুই সন্তানকে চাঁদাবাজির অভিযোগ এনে কক্সবাজার বাহার ছড়ার জনৈক নুরুল আলম থেকে অনৈতিক সুবিধা নিয়ে গ্রফতার ও হয়রানী করায় কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনির উল গিয়াসের অপসারণের দাবিতে সাতকানিয়ার সর্বস্তরের জনগনের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পালন করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে উপজেলাধীন কেরানিহাট হক টাওয়ারের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সদস্য সৈয়দ আক্কাস উদ্দীনের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, মোজাম্মেল হক, সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ ইদ্রিস প্রমুখ। বক্তারা বলেন, গত ৮ নভেম্বর রাতে কক্সবাজার জেলা সদরের আধুনিক কলাতলীর স্বপ্নদ্রষ্টা পুরো বাংলাদেশের পর্যটন খাতের সর্ববৃহত্তম প্রকল্প ওয়ার্ল্ডবিচ রিসোর্টের মালিক শিল্পপতি আলহাজ দেলোয়ার হোসেন ও তার দুই পুত্র ওমর ফারুক ও ইমরান ফারুক ফয়সালকে ওয়ার্ল্ডবিচ রিসোর্টের একাংশের ল্যান্ড ওনার নুরুল আলমের যোগসাজশে সদর থানার ওসি শেখ মুনির উল গিয়াস চাঁদাবাজির মামলা গ্রহণ করে কোর্টে প্রেরণ করেন। প্রবীন এই আ.লীগ নেতা ও শিল্পপতি আলহাজ দেলোয়ার হোসেনকে ২০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দিয়ে পুরো পুলিশ প্রশাসনকেই কলুষিত করলেন ওসি সদর কক্সবাজার।
মানববন্ধনে বক্তারা আরো বলেন, অবিলম্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত আধুনিক পর্যটনখাতকে বাস্তবায়ন করতে কক্সবাজার সদর থেকে ওসি গিয়াসকে অপসারণ পূর্বক তদন্ত করে মিথ্যা মামলা প্রত্যাহার করা হোক। পাশাপাশি জনৈক নুরুল আলমের বিরুদ্ধে আধুনিক পর্যটন নগরী গড়ে তোলার বিরোধী অপচেষ্টা রুখে দেয়া হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ