Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে হত্যাচেষ্টার অভিযোগ এনে রাজনীতিকে চিরবিদায় জানালেন ছাত্রলীগ সম্পাদক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

দলীয় নেতাদের চাপে ইউপি নির্বাচন থেকে নিজের নাম প্রত্যাহার করেছিলেন যশোরের ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন। নির্বাচন শেষে একপ্রকার ক্ষোভে দুঃখে দলীয় নেতাদের দোষারোপ করে রাজনীতিকে বিদায় জানিয়েছেন তিনি। সোমবার (১৫ই নভেম্বর) দুপুরে নিজের ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে এসব জানান তিনি। তাকে হত্যাচেষ্টা করা হয়েছে এমন অভিযোগও করেছেন তিনি। পাঠকের সুবিধার্থে তার ফেসবুক পোস্টটি দেয়া হলো।
'আমাকে নির্বাচন থেকে সরিয়ে নেতাদের পথ পরিষ্কার করার জন্য বাধ্য করে নির্বাচন থেকে সরিয়ে দেওয়া হলো। জানি না নেতাদের আমাকে নিয়ে কি আশা তবে মনে হচ্ছে আমাকে দিয়ে মাঠে খেলানো হচ্ছে। কিছু বড় ভাইয়েরা চেয়েছে আমাকে সরিয়ে অন্যকে বিজয়ী করতে। অবশেষে বুঝেছি আমার ভাইকে হত্যা করিয়েও আশা মেটে নাই। তাই চেয়েছিলো এই নির্বাচনকে কেন্দ্র করে আমাকেও হত্যার চেষ্টা করা হয়ছে। জানি না মহান আল্লাহ আমার কপালে কি লিখে রেখেছে তবে মনে হচ্ছে রাজনীতি থেকে চির বিদায় নিতে ইচ্ছা হচ্ছে। অবশেষে বুঝলাম পৃথিবীটা টাকায় বিক্রি। সাধারণ মানুষকে ভালোবেসে বুকে আঁকড়ে ধরে কোনো লাভ নেই। সকল আওয়ামীলীগের নেতা ও বড় ভাই যারা আছেন তারা সবাই নিজকে গড়ার চেষ্টায় মগ্ন হয়ে আছেন। তো সবাই ভালো থাকেন সুস্থ থাকেন এ দোয়া করি। রাজনীতি থেকে চিরবিদায়। আল্লাহ হাফেজ।'
উল্লেখ্য, সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন ৬নং ঝিকরগাছা সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চেয়েছিলেন। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন জমা দেন। পরবর্তীতে তিনি আবার সেই মনোনয়ন প্রত্যাহার করে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আমির হোসেনের পক্ষে কাজ করেন।
এর আগে রাজনৈতিক প্রতিপক্ষের হামলায় তার ভাই আব্বাস নিহত হয়। সেই মামলা এখনো আদালতে বিচারাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ