Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে প্রধান শিক্ষকের নাক ফাটালেন সহকারী শিক্ষক!

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৭:৩০ পিএম

লালমনিরটের আদিতমারী উপজেলার নামুড়ী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নজরুল ইসলামের নাক ফাটালেন একই বিদ্যালয়ের কৃষি বিষয়ের সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায়। পরে গুরুতর আহত অবস্থায় শিক্ষকরা উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেছেন। বর্তমানে প্রধান শিক্ষক হাসপাতালের ১৫ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম উপজেলা সদরের টাওয়ার পাড়া এলাকার বাসিন্দা।
সোমবার (১৫ নভেম্বর) দুপুরে নামুড়ী স্কুল এন্ড কলেজের অফিস কক্ষে ঘটনাটি ঘটেছে। এ কাজে সহেেযাগিতার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী নজরুল ইসলামের বিরুদ্ধে।
হাসপাতালে আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় প্রায় বিদ্যালয়ে দেরিতে আসেন। এ কারণে হাজিরা খাতায় তাকে অনুপস্থিত লিখেন তিনি। তিনি আরো জানান,স্বাক্ষরের জায়গায় অনুপস্থিত লেখা হলেও জোর পূর্বক সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় স্বাক্ষর করেন। এর কারণ জানতে চাওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস কক্ষে সকলের সামনে নাকে ঘুষি মারেন। এসময় বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী নজরুল ইসলাম ভুপতি রঞ্জন রায়কে সহযোগিতা করেন বলে তিনি দাবী করেন।
এবিষয়ে সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় মোবাইল ফোনে এ প্রতিনিধিকে বলেন,প্রথমে প্রধান শিক্ষক আমার উপর উত্তেজিত হলে আমি তার নাকে একটা ঘুষি মেরেছি মাত্র।
আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তিনি আরো বলেন,অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ