Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচন করছেন সংগীতশিল্পী রবি চৌধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৫:২৫ পিএম

গুলশানের একটি ক্লাবের নির্বাচনে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী রবি চৌধুরী। গুলশানের অল কমিউনিটি ক্লাবের আসন্ন নির্বাচনে পরিচালক পদে নির্বাচন করছেন অনেক জনপ্রিয় গানের এই গায়ক। ২০১৩ সালেও একবার এই ক্লাব থেকে পরিচালক পদে নির্বাচন করে জয়লাভ করেছিলেন তিনি। এবারও জয়ের ব্যাপারে বেশ আশাবাদী।

এ প্রসঙ্গে রবি চৌধুরী বলেন, ‘আমি ১৫ বছর ধরে এই ক্লাবের সদস্য, আগেরবারের মতো এবারও সবাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলেই বিশ্বাস। ’

আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে অল কমিউনিটি ক্লাবের ২০২১-২২ মেয়াদের এই নির্বাচন, এবারের নির্বাচনে ১০টি পরিচালক পদের জন্য লড়বেন মোট ১৫ জন। মোট ১২০০ ভোটার এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে রবি চৌধুরীর ব্যালট নং ১৩।

রবি চৌধুরী নব্বইয়ের দশকে চলচ্চিত্রের নেপথ্য সংগীতে জনপ্রিয়তা অর্জন করেন। তার প্রথম অডিও অ্যালবাম প্রকাশিত হয় ‘সেলেক্স’ নামক এক কোম্পানি থেকে। তিনি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে সংগীতে পরিচালনা করেছেন। সংগীতপরিচালক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ‘আন্দোলন’ ও সর্বশেষ চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’। রিমঝিম স্টুডিও নামে তার একটি স্টুডিও রয়েছে। ২০১৯-এর ফেব্রুয়ারি পর্যন্ত তার ৬৪টি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ