Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় ২ ইউনিয়নে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি ঘোষণা

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৫:১৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ও বৈরাগ ইউনিয়নের ১৮ টি ওয়ার্ড আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ মালেকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষনা করা হয়। দুই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন,১ নং বৈরাগ ইউনিয়নের ১ নং বদলপুরা ওয়ার্ডে সভাপতি এয়াকুব আলী ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ,২ নং উত্তর বন্দর ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ আমিন মিঞা চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম,৩ নং মহালখাঁন বাজারে ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ হাসেম চৌধুরী ও সাধারণ সম্পাদক রুপম বাসু,৪ নং বৈরাগ ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ ওসমান শাহ্ ও সাধারণ সম্পাদক আলী আজগর, ৫ নং বৈরাগ ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান,৬ নং গুয়াপঞ্চক ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ সবুর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইল,৭ নং মোহাম্মদপুর ওয়ার্ডে সভাপতি নুরুন্নবী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন,৮ নং বৈরাগ ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন,৯ নং বৈরাগ ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ রহিম উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন। অপর দিকে ২ নং বারশত ইউনিয়নে ১ নং গোবাদিয়া ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ জানে আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম,২ নং পশ্চিমচাল মিন্নত আলী হাট ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ শাহনুর উদ্দিন ও সাধারণ সম্পাদক আশরাফ জামান,৩ নং চালিয়াতলী ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ আনোয়ার ও সাধারণ সম্পাদক ডা. রিটন কুমার শীল,৪ নং বোয়ালিয়া ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুর খান,৫ নং দুধকুমড়া ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ জামাল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের,৬ নং বোয়ালিয়া ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম,৭ নং বারশত ওয়ার্ডে সভাপতি বাবুল চৌধুরী ও সাধারণ সম্পাদক তুষার মধু নাথ,৮ নং বারশত ওয়ার্ডে সভাপতি মোহাম্মদ মহিউদ্দীন ও সাধারণ সম্পাদক রুপক কান্তি নাথ,৯ নং গুন্ধীপ ওয়ার্ডে সভাপতি সাবের হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক বলেন, মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের সুপারিশ ও সম্মেলনের মাধ্যমে দু ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এবং পর্যায়ক্রমে বাকী ইউনিয়নের ওয়ার্ড কমিটিও ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ