Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরের সংবাদপত্রের এজেন্ট চঞ্চল সাহার পরলোকগমন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৬:০৬ পিএম

মির্জাপুরে সংবাদ পত্রের এজেন্ট চঞ্চল কুমার সাহা (৭৫) পরলোকগমন করেছেন। গতকাল রোববার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় টাঙ্গাইলগামী পত্রিকার গাড়ী থেকে বিভিন্ন সংবাদপত্র এনে নিজ ব্যবসা প্রতিষ্ঠান জনপ্রিয় ভান্ডারে রেখে গুছিয়ে হর্কারদের দেয়ার সময় হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে সেখানে তার মৃত্যু হয় বলে তার মামাতো ভাই গুপিনাথ সাহা জানিয়েছেন। উল্লেখ্য তার মামা প্রয়াত শ্রীদাম চন্দ্র সাহা মির্জাপুরে প্রথম সংবাদপত্রের এজেন্ট ছিলেন। তিনি পাকিস্থান আমলের শুরু থেকে মির্জাপুরে পত্রিকার এজেন্ট ছিলেন। তার প্রয়ানের পর গত ২০ বছর ধরে তিনিই এই ব্যবসা পরিচালনা করতেন।
চঞ্চল কুমার সাহার বাড়ি মির্জাপুর উপজেলা সদরের মির্জাপুর গ্রামে। তিনি স্ত্রী তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। বিকেলে মির্জাপুর পৌর শ্মশান ঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এদিকে চঞ্চল সাহার পরলোগমনে মির্জাপুরে কর্মরত বিভিন্ন জাতীয় পত্রিকার সাংবাদিকরা লিখিত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। # মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ১৪-১১-২০২১, ০১৭১১১১২৯২৮

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ