Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালথায় এসএসসি পরীক্ষায় বসা হলো না আছাদের

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১১:৫৪ এএম

রবিবার (১৪ নভেম্বর) এসএসসি পরীক্ষা শুরু। কিন্তু পরীক্ষায় বসা হলো না ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের বিষ্ণুদী গ্রামের আবুল কালাম মাতুব্বরের ছেলে আছাদ মাতুব্বর (২২)এর।
গত (১৩ নভেম্ব) দুপুর আনুমানিক ১২ টার দিকে ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। তবে তার মৃত্যুর কারন নিয়ে রয়েছে নানান কথা। পরিবারের দাবি স্ট্রোকজনিত কারনে তার মৃত্যু হয়েছে। প্রতিবেশিরা বলছে ভিন্ন কথা। তারা বলছে, ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবারের এক সাবজেক্ট এর এসএসসি পরীক্ষার্থী চিল আছাদ মাতুব্বর (২২)। গত ১১ নভেম্বর বৃহস্পতিবার দ্বীতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে, বল্লভদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আছাদ বিষ্ণুদী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতিক নুরুল ইসলামের এজেন্ট ছিলো। নৌকা প্রতিকের সাথে প্রতিদ্বন্দীতা করছিলেন আনারস মার্কা নিয়ে খন্দকার শাহিন। নির্বাচনে ২২ ভোটে হেরে যায়, নৌকার প্রার্থী নুরুল ইসলাম। পরের দিন শুক্রবার বিজয়ী আনারস প্রতিকের সমর্থকেরা আনন্দ উল্লাস করছিলেন বিষ্ণুদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে, আছাদ এর বাড়ি বিদ্যালয়ের পাশে হওয়ায় সে ওই উল্লাসে বাধা দেয়। তার সাথে কথা কাটাকাটি ও তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিজয়ী আনারস প্রতিকের সমর্থকেরা। পরে রাগে ক্ষোভে শনিবার সকালে আছাদ বিষ পান করে, সকালে মাঠে যায় ধান আনতে ধানের বোঝা এনে বাড়ির উঠানে ফেললে সে অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থ্য অবস্থায় তাকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্্র এ নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার শরীরের অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুরে রেফার করেন। ফরিদপুরে নেওয়ার পথে শসা গ্রামের ব্রীজের নিকট গেলে তার মৃত্যু হয়। আছাদের এই মৃত্যু নিয়ে নানান কথার কারনে পুলিশ তার লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে । স্থানীয় অনেকেই বলছে, লাশ কাটাছেড়া না করানোর জন্য পরিবার অন্য কথা বলছে। তারা পুলিশ কে অনুরোধ
করছিলো যেন লাশ থানায় না নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ