Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়ি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

খাগড়াছড়ি রিজিয়নের সদর জোন কর্তৃক অসহায়, হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সদর জোনের আওতাধীন বড়পাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় তিন শতাধিক উপজাতীয় জনগোষ্ঠীর হতদরিদ্রের মাঝে এ চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। বিনামূল্যে চিকিৎসা সেবার এ মেডিক্যাল ক্যাম্পেইন কার্যক্রম খাগড়াছড়ি সদর জোন কর্তৃক ভবিষ্যতেও পরিচালিত করার কথা জানান সদর জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন সাফিন আল সাইফ পলক।
মেডিক্যাল ক্যাম্পেইনে স্থানীয় জনগণ নিরাপত্তা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানান।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল তৌফিকুল বারী জানান, ‘চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদানে খাগড়াছড়ি সদর জোন নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করেছে। ভবিষ্যতেও সদর জোন কর্তৃক এ ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ