Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা : নৌকার প্রার্থীর বিরুদ্ধে মামলা

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়াল ইউপি নির্বাচনের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কাদির হাওলাদারের ওপর হামলার দায়ে নৌকাপ্রার্থী ও ইউনিয়ন আ.লীগ সভাপতি দ্বীন ইসলামসহ ১৮ জনের বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় মামলা করা হয়েছে। কাদির হাওলাদার বাদী হয়ে গতকাল শনিবার সকালে মামলাটি দায়ের করেন। কাদির হাওলাদার জানান, আমি ১২ নভেম্বর উপজেলা নির্বাচন অফিস হতে প্রতীক বরাদ্দ পেয়ে আমার নির্বাচনী এলাকা ফজুশাহ বাজারে বিকাল সাড়ে ৪টায় পথসভা করাকালীন নৌকাপ্রার্থী দ্বীন ইসলাম তার দলবল নিয়ে আমারসহ কর্মীদের ওপর লাঠিপেটা করে ৪টি প্রাইভেটকার ৪টি অটো রিকশা ভাঙচুর করে। আমিসহ ১০ জন কর্মী আহত হই। থানা পুলিশ আমাদের উদ্ধার করে। নৌকাপ্রার্থী দ্বীন ইসলাম জানান, প্রথমে কাদিরের লোক আমার লোকের ওপর হামলা করেছিল। আমি কাউরে মারধর করিনি।
টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, আড়িয়াল ইউনিয়নের ফজুশাহ বাজারে মারামারির ঘটনায় কাদির হাওলাদার নামক এক ব্যক্তি মামলা নিয়েছি। অপর পক্ষ কোন অভিযোগ করে নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ