Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েই হামলা ভাঙচুর চালায় : নারীসহ আহত -৮

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৪:৩১ পিএম

১১ নভেম্বর অনুষ্ঠিত মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান বিভূতী ভূষন বাড়ৈ পরাজিত হয়েও শেষ রক্ষা হয়নি। স্বতন্ত্র প্রার্থী দুলাল তালুকদার বিজয়ী হওয়ার পরই তার সর্মথকরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক নীলকণ্ঠ রায় ও নরেশ তালুকদারের দোকানঘরে ও বসতবাড়িতে হামলা চালায়। এতে করে আহত হন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক নীলকণ্ঠ রায়, আওয়ামী লীগ নেতা নরেশ তালুকদার, তৃষ্ণা রানী, মায়া, দিপু তালুকদার ও সনজীৎ বাড়ৈসহ কমপক্ষে ৮জন। পরে আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শনিবার সাংবাদিকদের কাছে ভুক্তভোগীরা এ ব্যপারে অভিযোগ করে।
আহত ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক নীলকণ্ঠ রায় বলেন, আমার দোকানে হামলা চালিয়ে আমার একলক্ষ্য টাকা নিয়ে গেছে বিজয়ী প্রার্থী দুলাল তালুকদারের সমর্থকরা।
আহত আওয়ামী লীগ নেতা নরেশ তালুকদার বলেন, আমি নৌকায় ভোট দেয়ায় বিজয়ী প্রার্থী দুলাল তালুকদারের ছেলে দিগন্ত তালুকদার তার লোকজন নিয়ে আমার দোকানে ও বাড়িতে হামলা চালিয়েছে। আমি এ হামলার বিচার চাই।
অভিযুক্ত বিজয়ী প্রার্থী দুলাল তালুকদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।
ডাসার থানার অফিসার-ইনচার্জ(ওসি) মোঃ হাসানুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ