Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিনের শর্ত মেনে এনসিবি অফিসে আরিয়ান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৪:৫০ পিএম

জামিন পেলেও মাদক মামলা থেকে রেহাই নেই আরিয়ান খানের। গত ২রা অক্টোবর মুম্বাইয়ের ক্রুজ শিপ থেকে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল শাহরুখপুত্রকে। সেই মামলায় জামিন পেলেও তদন্তের কারণে প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে গিয়ে হাজিরা দিতে হয় তাকে। আজকেও সেই কাজ করতে হল শাহরুখপুত্রকে।

আজ সকালে হলুদ টি-শার্ট ও কালো জ্যাকেট পরে এনসিবি অফিসে হাজিরা দেন আরিয়ান। এই সময় সাথে ছিলেন তার আইনজীবী।

এদিকে আগামীকাল (১৩ নভেম্বর) ২৪ বছরে পা দিচ্ছেন শাহরুখ খান ও গৌরীর ছেলে। ২৩তম বছরের শেষের মাসটা যেন তার কাছে দুঃস্বপ্নের মতো ছিল। ২ অক্টোবর মুম্বাইয়ের ক্রুজ শিপ থেকে গ্রেফতারের পরে আর্থার রোড জেলে ঠাঁই হয় আরিয়ানের। প্রায় একমাস সেখানে কাটানোর পর জামিন পান শাহরুখপুত্র। জামিনের শর্ত অনুযায়ী, ১৪টি নিয়ম পালন করতে হবে আরিয়ানকে। সবটাই যাতে ঠিক মতো পালন করা হয়, সেদিকে নজর রাখছেন কিং খান নিজে।

তাই শোনা যাচ্ছে, এই বছর বাড়িতেই জন্মদিন উদযাপন করবেন তারকাপুত্র। জেল থেকে বাড়ি ফেরার আনন্দ জুড়ে থাকবে সেই উৎযাপনে। কঠিন সময়ে যারা যারা পাশে ছিলেন, তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করবেন কিং খান।

উল্লেখ্য, কিছুদিন আগে (২ নভেম্বর) শাহরুখের জন্মদিন ছিল। এবারের জন্মদিনে শাহরুখ মান্নাতে ছিলেন না। ফার্ম হাউসে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ